Shahjalal University of Science and Technology Sylhet JOB CIRCULAR

Shahjalal University of Science and Technology Sylhet JOB CIRCULAR

Shahjalal University of Science and Technology Sylhet
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট


স্মারক নং রেজিঃ/২৮০
তারিখ : ০৪ নভেম্বর, ২০১৯
 JOB CIRCULAR

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর ছাত্র উপদেশ ও নির্দেশনা অফিসের জন্য কাউন্সিলর (মনোবিজ্ঞানী) এর ০১(এক)টি পদে লোক নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বেতন স্কেল : ২২,০০০/- - ৫৩০৬০/-

যোগ্যতা ও অভিজ্ঞতা :
প্রার্থীর মনোবিজ্ঞানী/ক্লিনিক্যাল সাইকোলোজীতে স্নাতক (সম্মান) এবং ম্লাতকোন্তর ডিগ্রিসহ শিক্ষা জীবনে কমপক্ষে ৩ (তিন) টি পরীক্ষায় ১ম শ্রেণি/ বিভাগ অথবা সমমানের গ্রেড থাকতে হবে। বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ও উচ্চতর প্রশিক্ষণ/ডিগ্রিধারী প্রার্থীর ক্ষেত্রে যে কোন একটি শর্ত শিথিলযোগ্য।

অথবা

০8(চার) বছর মেয়াদী মনোবিজ্ঞানে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রিসহ কোন বিশ্ববিদ্যালয় সরকারী/ আধাসরকারীয প্রতিষ্ঠানে মনোবিজ্ঞান সংশ্লিষ্ট পদে (জাতীয় বেতন স্কেলের ১০নং গ্রেড) ০৪ (চার) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষা জীবনে কোন পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণি/ সমমানের গ্রেড গ্রহণযোগ্য নয়।

বয়স: সর্বেচ্চি ৩২ (বত্রিশ) বছর ।
অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর বয়স শিথিলযোগ্য।

আবেদনপত্র জমাদান :
রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর উক্ত পদের জন্য ৫০০/- (পীচশত) টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়), পাসপোর্ট সাইজের 8 (চার) কপি সত্যায়িত ছবি, সকল সনদপত্র/প্র/্শংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। ৮ কপি  দরখাস্ত আগামী ২৪ নভেম্বর, ২০১৯ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ আবেদন বিবেচনা করা হবে না। খামের উপর অবশ্যই স্পষ্ট অক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে। ডাক যোগাযোগ বিলম্বের কারণ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী হবে না/ বিবেচনা করা হবে না।


(মুহাম্মদ ইশফাকুল হোসেন)
রেজিস্ট্রার

Post a Comment

0 Comments